স্বীকৃতির জন্য বুলবুল ও আসিফ


প্রকাশিত: ১১:৩৪ এএম, ০৫ অক্টোবর ২০১৫

ক্যান্সারের চিকিৎসার মুম্বাইয়ে আছেন কণ্ঠশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি। তার চিকিৎসার জন্য অর্থ সাহায্য দিয়ে অনেকেই এগিয়ে এসেছিলেন। ছিলেন বরেণ্য সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল ও কণ্ঠশিল্পী আসিফ আকবর। এবার তারা তাদের একটি করে গানের আয় দিয়ে দিচ্ছেন এ শিল্পীকে।

মুঠোফোন প্রতিষ্ঠান গ্রামীণফোনকে আহমেদ ইমতিয়াজ বুলবুল ‘সব ক’টা জানালা’ ও আসিফ তার গাওয়া ‘একা একা লাগে’ গানটি দিচ্ছেন। গান দুটির ওয়েলকাম টিউন, মিউজিক ও শোনাসহ অন্যান্য স্বত্ত থেকে যা আয় হবে সবটুকু অর্থই বরাদ্দ থাকবে স্বীকৃতির জন্য।

বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজে। তিনি তার ফেসবুকে লিখেছেন, ‘আমার বন্ধু সঙ্গীত শিল্পী স্বীকৃতির তিন ধরনের ক্যান্সার হয়েছে, তার চিকিৎসা চলছে, চলবে। আমি আমার ‘একা একা লাগে’ গানটি জিপি’কে দিয়েছি, প্রয়োজনে আরো দেবো। বরেন্য সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল ভাই উনার অমর সৃষ্টি - সব কটা জানালা খুলে দাওনা’র অন্তত পঁচিশ রকমের ইনষ্ট্রুমেন্টাল ভার্সন জিপি’কে দিয়েছেন স্বীকৃতির জন্য। আমরা শপথ নিয়েছি- শেষ পর্যন্ত স্বীকৃতির পাশে থাকবো। এ নিয়ে বিভ্রান্তির সূযোগ নেই।’

চলতি বছরের আগস্টে স্বীকৃতির ব্লাড ক্যান্সার ধরা পড়ে। পরে জানা যায়, তিন ধরনের ক্যান্সারে ভুগছেন তিনি। ঢাকায় বেশ কিছুদিন চিকিৎসার পর গত ৭ সেপ্টেম্বর তাকে ভারতের মুম্বাইয়ে নেওয়া হয়েছে। সেখানে এখন তার কেমোথেরাপি চলছে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।