স্বস্তিকার দীর্ঘ চুম্বনের রেকর্ড (ভিডিও)


প্রকাশিত: ১০:১৯ এএম, ২৮ অক্টোবর ২০১৪

হিন্দি সিনেমার সবচেয়ে দীর্ঘ চুম্বনের রেকর্ডটি এবার ভাঙতে যাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও স্বস্তিকা মুখার্জি। ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ সিনেমায় দেখা যাবে এই চুম্বনদৃশ্য। এতদিন বলিউডের দীর্ঘতম চুম্বন ছিল ‘গোলিও কি রাসলিলা: রামলীলা’ সিনেমায় দেখানো রানভির সিং এবং দিপিকা পাড়ুকোনের চুম্বন। সংবাদটি নিশ্চিত করেছেন, খোদ সিনেমার নির্মাতা দিবাকর ব্যানার্জি।

এদিকে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ সিনেমার চুম্বনদৃশ্যটির ব্যাপারে দিবাকর বলেন, দৃশ্যটি চুম্বনের চেয়ে বেশি কিছু। দৃশ্যটি প্রতারণা, ষড়যন্ত্র এবং খুন নিয়ে আর আমার সেই বেশি কিছুর প্রয়োজন ছিল...সেই বিস্ময়ের উপাদান যা সবাইকে চমকে দেবে।

দিবাকর আরও বলেন, তিনি সিনেমার অভিনেত্রী স্বস্তিকাকে বলেন- সুশান্তকে কিছু না জানিয়ে তাকে হঠাৎ করে চুমু খেতে। আমরা আগের মতোই দৃশ্যটি ধারণ করা শুরু করলাম এবং তারপর স্বস্তিকা সুশান্তকে ঠোঁটে চুমু খেল। পুরো সেট যেন পাথর হয়ে গিয়েছিল, সুশান্তও স্তম্ভিত হয়ে যায় এবং তারপর নিজেকে সামলে নেয়। এরপর দৃশ্যটি যেন প্রাণ পেল কারণ তারা দুজনই একে অন্যের দিকে সন্দেহের দৃষ্টিতে তাকাচ্ছিল যেহেতু তারা বুঝে উঠতে পারছিল না অন্যজন এখন কি করবে আর অবিশ্বাস, সন্দেহ ও টানাপোড়েন খুব কাজে দিয়েছে। -ইন্ডিয়া টুডে

ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির টিজার ট্রেইলার সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউবে..

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।