জয়পুরহাটে কামাল বাহিনীর প্রধানকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৫:১৩ এএম, ০৪ অক্টোবর ২০১৫

জয়পুরহাটে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী কামাল বাহিনীর প্রধান কামালকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে জয়পুরহাট পৌর শহরের তেঘর-দেবিপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কামাল দেবীপুর গ্রামের আবু সালামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট পৌর শহরের তেঘর-দেবিপুর রেলগেট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে রাত্রি যাপনের উদ্দেশ্যে আসেন কামাল। কিন্ত আগে থেকেই সেখানে উৎ পেতে থাকা ৪-৫ জনের দুর্বৃত্ত দল হঠাৎ করে আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও ঘাড়সহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে কামালের মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সিরাজুল ইসলাম জাগো নিউজকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এছাড়া সন্ত্রাসী কামালের বিরুদ্ধে সদর থানায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ ৬টিরও বেশি মামলা রয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলে ওসি আরো জানান।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।