মুক্তির অনুমতি পেলো নিরব-প্রিয়াংকার ‘হৃদয় জুড়ে’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০৮ জানুয়ারি ২০২০

ঢাকাই সিনেমা পাড়ায় অনেক হই চই হয়েছে এই সিনেমাটিকে ঘিরে। রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমায় প্রথম বারের মতো জুটি বেঁধে অভিনয় করেন চিত্রনায়ক নিরব ও কলকাতার নায়িকা
প্রিয়াংকা সরকার। ২০১৭ সালের মার্চে ‘হৃদয় জুড়ে’ ছবির শুটিং হয়েছিল।

সেসময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছিল। পরবর্তীতে নায়িকা প্রিয়াঙ্কা ও ছবির পরিচালক রফিক শিকদারের মধ্যে মনোমালিন্যের জেরে আটকে ছিল ছবির শুটিং নানা চরাই উৎরাই পার করে ছবির শুটিং শেষ করেন নির্বাতা। অবশেষে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছেন এই ছবি। বিষয়টি বুধবার দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন ছবিটির নির্মাতা রফিক সিকদার।

নির্মাতা রফিক শিকদার বলেন, ‘গত ২ জানুয়ারি ‘হৃদয় জুড়ে’ ছবিটি সেন্সরে জমা দেয়া হয়। এরপর ৫ জানুয়ারি সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখেন এবং পরেরদিন বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবিটি। ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটির প্রশংসাও করেছেন। শিগগিরই ভালো দিনক্ষণ দেখে ছবিটি মুক্তি দেয়া হবে।’

এর আগে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে রোমান্টিক ঘরানার এ ছবিটির টিজার প্রকাশ পায়। টিজারে প্রিয়াংকা ও নিরবের রসায়ন দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। ১ মিনিট ৩৪ সেকেন্ডের টিজারটি প্রকাশের পর থেকেই ছবিটির দেখার আগ্রহ তৈরি হয়েছে সিনেমাপ্রেমীদের মাঝে।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ‘হৃদয় জুড়ে’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রফিক শিকদার নিজেই। ছবিটিতে নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও এতে অভিনয় করেছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন, যুবরাজ প্রমুখ।

বর্তমানে নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’ ছবির দৃশ্যধারণের কাজে ব্যস্ত রয়েছেন রফিক শিকদার। পাবনায় ছবিটির শুটিং চলছে।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।