চমকেই শেষ হলো সাইমন-মাহির আনন্দ অশ্রু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০৬ জানুয়ারি ২০২০

চারদিক সবুজে ঘেরা। যতদূর চোখ যায় একের পর এক ধানক্ষেত। কিছু জমি প্রস্তুত করা হচ্ছে ধানের চারা রোপণের জন্য। এরই মধ্যে এক জমিতে ধানের চারা রোপণ করতে দেখা গেল ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহিকে। বেশ খোশ মেজাজেই জমিতে কাজ করছেন তারা।

লুঙ্গি কাচা মেরে, মাথায় লাল গামছা বেঁধে মন দিয়ে কাজ করছেন সাইমন। তার সঙ্গে মাহিয়া মাহিকে দেখা যাচ্ছে হলুদ পাড় লাল শাড়িতে। যেন গাঁয়ের মিষ্টি কৃষাণী তিনি। বেণী করা চুলে লাল ফিতা বেঁধে, হাতে এক গোছা লাল চুরি পরে সবুজ মাঠে শোভা বাড়াতে যেন মাঠে নেমে পড়েছে গাঁয়ের বধূ।

মজার ব্যাপার হলো এমন ধানের চারা বোনার দৃশ্যের মাধ্যমেই শেষ হলো ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং। গত ৪ জানুয়ারি থেকে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হয়। দুটি গানের শুটিং করেছেন সাইমন-মাহি। এমন গ্রামীণ পরিবেশে নায়ক-নায়িকাকে পেয়ে চমকে গেছেন গ্রামের মানুষ।

SAIMON1

গ্রামের হাজার হাজার মানুষ শুটিং দেখতে ভিড় জমিয়েছেন, ‘সাইমন-মাহির সঙ্গে ছবি তুলেছেন। সোমবার বিকেলে সাইমন ফেসবুকে শুটিংয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমাদের আনন্দ অশ্রু’র শেষ দিনের শুটিং।’

সাইমন সাদিক জানান, তারা যে দুটি গানের শুটিং করলেন, গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর এবং অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুটি লিখেছেন আবুল কাশেম নিপুন ও রোকন উদ্দিন সেতু।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “আমাদের সিনেমার শুটিং শেষ হচ্ছে। যত দ্রুত সম্ভব এডিটিং ও কালার গ্রেডিংয়ের কাজ শেষ করবো। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে পহেলা বৈশাখ ‘আনন্দ অশ্রু’ মুক্তি পাবে।”

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

SAIMON1

কিশোরগঞ্জের ছেলে সাইমন সাদিক। তার শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। ২০০৬ সাল থেকে সিনেমা অঙ্গনে পথচলা শুরু হয় তার। জি হুজুর সিনেমা দিয়ে শুরু। দ্বিতীয় সিনেমা ‘পোড়ামন’ দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন মাহিয়া মাহি। এরপর ‘জান্নাত’ সিনেমায়ও জুটি হয়েছে সাইমন-মাহি।

এ বছর মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য সাইমন শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের এই লম্বা ক্যারিয়ারে নিজের জেলা কিশোরগঞ্জে কখনই শুটিং করা হয়নি তার। মজার ব্যাপার হলো এই প্রথমবারের মতো নিজের জেলায় শুটিং করলেন সাইমন।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।