ভূত বিশেষজ্ঞ হয়ে ফিরছেন রাফি হোসেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০৬ জানুয়ারি ২০২০

নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় চিত্রনাট্যকার ও পরিচালক অনিমেষ আইচ। নাটকের নাম ‘বোকাভুত’। দুরন্ত টিভির জন্য নির্মিত এই ধারাবাহিকটিতে ভূত বিশেষজ্ঞের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় সাংবাদিক ও অভিনেতা রাফি হোসেন।

আগামীকাল মঙ্গলবার, ৭ জানুয়ারি থেকে প্রচার শুরু হবে নাটকটি। ৩০ দিনে প্রচার হবে ৩০ পর্বের ‘বোকাভূত’।

বেশ ঘটা করে প্রস্তুতি নিয়ে এ নাটকের শুটিং হয়েছে। নিয়মিত চলেছে মহড়াও। সেখানে অন্যসব অভিনয়শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছেন রাফি হোসেন।

তিনি জাগো নিউজকে বলেন, ‘বেশ চমৎকার আয়োজনের একটি নাটক। ছোটদের জন্য মজার গল্পে তৈরি হচ্ছে এটি। এখানে ভুত নিয়ে নানা কান্ড কীর্তি দেখা যাবে। আর আমি হাজির হবো ভূত বিশেষজ্ঞ হিসেবে। বেশ মজার চরিত্র। অভিনয় করতে গিয়েও মজা পাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘‘অনিমেষ আইচ পছন্দের নির্মাতা। মূলত গল্প-নির্মাতা ও নাটকের সহশিল্পী-টিম দেখেই অনেকদিন পর অভিনয় করতে ইচ্ছে হলো। সর্বশেষ নুরুল আলম আতিকের ‘জাদুর শহর’ ধারাবাহিকে অভিনয় করেছিলাম। সে প্রায় বছর ছয় হবে। আবারও টিভির অভিনয়ে ফেরা হলো। ভালো লাগছে। অভিনয়টা আমি সবসময়ই উপভোগ করি। আশা করছি ছোটদের জন্য উপভোগ্য একটি নাটক হতে যাচ্ছে ‘বোকাভূত’।’’

এ নাটকে রাফি হোসেনের পাশাপাশি আরও অভিনয় করছেন আমিরুল হক চৌধুরী, রোকেয়া প্রাচী, আজিজুল হাকিম, আশনা হাবিব ভাবনা প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৯ সালে চলচ্চিত্র সাংবাদিকতায় অবদানের জন্য ‘ফজলুল হক স্মৃতি পুরস্কার’ সম্মাননা পেয়েছেন রাফি হোসেন। বর্তমানে তিনি সর্বাধিক প্রচারিত ইংরেজি ভাষার পত্রিকা ‘দ্য ডেইলি স্টার-এ কর্মরত আছেন।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।