জ্যাকি চ্যানের নায়িকা ইলিয়েনা ডি ক্রুজ


প্রকাশিত: ১১:২৪ এএম, ০৩ অক্টোবর ২০১৫

বলিউডে ক্যারিয়ারের শুরুতেই ‘বরফি’র মতো ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণের অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ। তারপরই ‘মে তেরা হিরো’ ছবিতে অভিনয় করেছেন শহিদ কাপুরের মতো নায়কের বিপরীতে। আর পায় কে। বলিউডে এখন নিয়মিতই তিনি।

তবে সম্প্রতি তাক লাগিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফকে হটিয়ে চায়না কিং জ্যাকি চ্যানের বিপরীতে অভিনয়ের সুযোগ করে নিয়ে। বলিউড লাইফ ডট কমের বরাত দিয়ে জানা যায়, ইন্দো-চীন যৌথ প্রযোজনার ছবি ‘কুং ফু ইয়োগা’তে গুরুত্বপূর্ন একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই বরফি তারকা।

সেখানে বেশ কয়েকটি মারমার কাটকাট দৃশ্যে অভিনয় করবেন এই বলিউড তারকা। আর সেসব দৃশ্যের জন্য সরাসরি সাহায্য করবেন একশন মাষ্টার জ্যাকি চ্যান।

আরো জানা গেছে, ছবিটিতে প্রথমে ক্যাটরিনা কাইফকে নেয়ার কথা ছিলো। কিন্তু পরবর্তীতে ক্যাটরিনা শিডিউল জটিলতার কারণে কাজ করতে অস্বীকৃতি জানালে এই সুযোগটি ধরা দিলো ইলিয়েনার হাতে।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।