জেমসের জন্মদিনে পাগল ভক্তের ভালোবাসা!


প্রকাশিত: ০৮:১৫ এএম, ০৩ অক্টোবর ২০১৫

ব্যান্ড সংগীতের আর জৌলুস নেই। তাতে কী। জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি নগর বাউল খ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমসের। গেল শুক্রবার, ২ অক্টোবর ছিলো এই গায়কের জন্মদিন। নিজে এসময়ে প্যারিসে কনসার্ট নিয়ে ব্যস্ত থাকলেও তার ভক্তরা ঠিকই পালন করেছে তার জীবনের বিশেষ এই দিনটিকে।

তারমধ্যে দারুণ এক কান্ড করে বসেছেন জেমস পাগল কিশোরগঞ্জের প্রিন্স মোহাম্মদ। নিজের পছন্দের তারকার জন্মদিন উপলক্ষে তিনি কাওরানবাজার, শাহবাগ, নীলক্ষেত মোড়, মহাখালী ছেয়ে ফেলেছেন নান্দনিক শুভেচ্ছা বার্তার বিলবোর্ডে।

জেমসের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে সাজানো হয়েছে এই বিলবোর্ডগুলো। সেখানে ভালোবাসার অক্ষরে লেখা আছে, ‘২ অক্টোবর। শুভ জন্মদিন গুরু। বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর। অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা আপনার জন্য। গুরু জেমস। প্রিন্স মোহাম্মদ, কিশোরগঞ্জ।’

James-Majhkhane

জন্মদিনে শুভেচ্ছা জানানোর প্রিন্সের অভিনব এই কায়দায় মুগ্ধ শহরবাসীরা। মুগ্ধ জেমস ভক্তরাও। এরইমধ্যে তাকে নিয়ে সংগীতাঙ্গন ও সোশাল মিডিয়াতে আলোচনা শুরু হয়ে গিয়েছে। রাতারাতি তিনি বনে গেছেন জেমস ভক্তদের শিরোমনি। আশা করা হচ্ছে, বিদেশ সফর শেষে জেমসও মুগ্ধতায় চোখ ভিজাবেন ভক্তের পাগলামি মাখা এই ভালোবাসায়।

প্রিন্সের ফেসবুক সূত্রে জানা গেছে, প্রিন্স মোহাম্মদের বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায়। থাকেন ঢাকার রাজাবাজারে। সেই ২০০০ সাল থেকেই জেমসের অন্ধ ভক্ত তিনি। জেমসের প্রতি জন্মদিনেই কেক কাটেন তিনি। কিন্তু এবার অভিনব উপায়ে গুরুর প্রতি শ্রদ্ধা জানালেন তিনি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।