ফারিয়ার বদলে শুভ’র নায়িকা শুভশ্রী


প্রকাশিত: ০৭:০৮ এএম, ০৩ অক্টোবর ২০১৫

জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘প্রহরী’ পরিচালনা করছেন সৈকত নাসির। কথা ছিলো ছবিটিতে প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় আসবেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া।

হঠাৎ করেই বদেলে গেল প্রেক্ষাপট। ফারিয়ার বদলে এখানে নায়িকা হিসেবে নেয়া হচ্ছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে। বিষয়টি শনিবার সকালে জাগো নিউজকে নিশ্চিত করলেন নির্মাতা সৈকত নাসির।

তিনি জানালেন, ‘ছবিটি কলকাতার এসকে মুভিজ ও ঢাকার জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হবে। তাই এক দেশের দুই নায়ক-নায়িকা রাখা সম্ভব নয়। বাধ্য হয়ে শুভকে রেখে তার বিপরীতে শুভশ্রীকে নেয়ার কথা ভাবা হচ্ছে। ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবি করে শুভশ্রী এদেশের চলচ্চিত্র দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। সেদিক বিবেচনা করেই আপাতত জাজ থেকে তাকেই নিশ্চিত করা হয়েছে। শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’

এদিকে জাজ সূত্রে জানা গেছে, আগামী ৫ অক্টোবর ঢাকায় আসবেন এসকে মুভিজের কর্ণধার হিমাংশু ধানুকা। তিনি এসে শুভশ্রীর নাম ঘোষণা করবেন। তখন সংবাদ সম্মেলন করে ছবির গল্প, চরিত্র ও কলাকুশলীদের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আগামী ১০ নভেম্বর থেকে বাংলাদেশের বান্দরবান, সিলেট, ঢাকা ও ভারতের আসাম, চেন্নাইসহ বেশ কয়েকটি লোকেশনে প্রহরী ছবির শুটিং হবে বলে জানালেন নির্মাতা সৈকত নাসির।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।