বিনোদন সাংবাদিক আওলাদ হোসেন আর নেই


প্রকাশিত: ১০:০২ পিএম, ০১ অক্টোবর ২০১৫

দেশের প্রথিতযশা বিনোদন সাংবাদিক আওলাদ হোসেন আর বেঁচে নেই। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর আগ পর্যন্ত আওলাদ হোসেন দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া তিনি জীবনের শেষদিন পর্যন্ত `ফিল্ম জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ` এর সভাপতি পদে দায়িত্ব পালন করেন। পারিবারিক জীবনে আওলাদ হোসেন স্ত্রীসহ শাহবাজ হোসেন মুন ও অপরাজিতা হোসেন মীম নামে দুই সন্তান রেখে গেছেন। ছেলে ও মেয়ে দুজনেই বর্তমানে বাংলাদেশ মেডিকেল কলেজে ডাক্তারি পড়ছেন।

দেশের বিনোদন সাংবাদিকতার তথ্য ব্যাংক হিসেবে খ্যাত আওলাদ হোসেনের মৃত্যুতে শোবিজ সংশ্লিষ্ট সকলের মাঝে নেমে আসে শোকের ছায়া। তার বিদেহী আত্মার শান্তি কামনা করে জাগো নিউজের পক্ষ থেকে অনেক অনেক শ্রদ্ধা।

উল্লেখ্য, মরহুমের প্রথম জানাজা পুরান ঢাকার ইসলামপুর জামে মসজিদে শুক্রবার বাদ জুম্মা এবং ২য় জানাজা ঢাকা রিপোর্টারস ইউনিটিতে আনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ নিয়ে যাওয়া হবে এফডিসিতে। সেখানে শেষ জানাজা ও শ্রদ্ধা নিবেদন শেষে আজিমপুর গোরস্থানে তাকে দাফন করা হবে।

# পরিচালকদের জন্যই চলচ্চিত্রের এই দুর্গতি (জাগো নিউজে আওলাদ হোসেনের শেষ সাক্ষাৎকার)

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।