আবারও বাবা হলেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ২২ ডিসেম্বর ২০১৯

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। বর্ণিল তারকা জীবনের পাশাপাশি ব্যক্তি জীবনেও সফল একজন মানুষ। স্ত্রী সারা ভারওয়ানাকে নিয়ে তার সুখের সংসার। সেই সংসারে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন আতিফ।

খ্যাতিমান এই গায়ক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নবজাতকের একটি ছবি শেয়ার করে নিজেই সেই খবর দিয়েছেন। সেইসঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা গেছে, মা ও শিশু দুজনেই ভালো আছেন। আতিফ তার পোস্টে লেখেন, ‘ভদ্রমহিলা ও ভদ্রমহোদয়গণ, নতুন অতিথি এসেছে। আলহামদুলিল্লাহ। মা ও শিশু দুজনেই ভালো আছে। আমাদের জন্য দোয়া করবেন ও মাশাআল্লাহ বলতে ভুলবেন না।’

সদ্যোজাত শিশুর লিঙ্গ ও নাম সম্পর্কে এখনো কিছু জানাননি আতিফ। তার শেয়ার করা ছবিতে ওই শিশুকে সাদা ক্যাপ ও শীতের পোশাক পরিহিত অবস্থায় একটি খেলনা জড়িয়ে ঘুমাতে দেখা যাচ্ছে।

এদিকে ছবিটি প্রকাশ করতেই ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন আতিফ ও তার স্ত্রী।

ভালোবেসে ২০১৩ সালে সারা ভারওয়ানার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন আতিফ আসলাম। পরে ২০১৪ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম পুত্র সন্তান আহাদ আতিফ।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।