প্রকাশ হলো জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী রাতুলের ‘সাজনা রে’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৯

গানের রিয়্যালিটি শো ‘খুদে গানের রাজ’র মধ্য দিয়ে ২০১৩ সালে পরিচিতি পান খুদে কণ্ঠশিল্পী নাইমুল ইসলাম রাতুল। প্রতিযোগিতাটির দ্বিতীয় রানার্স-আপ হয়েছিলেন তিনি।

এরপর কণ্ঠ দিয়েছেন তিনটি সিনেমার গানে। এর মধ্যে ‘পুত্র’ চলচ্চিত্রে গান করে শ্রেষ্ঠ গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই শিল্পী।

এবার প্রথমবারের মতো মৌলিক গানের ভিডিও প্রকাশ করলেন রাতুল। তার ‘সাজনা রে’ শিরোনামের গানটি সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির কথা ও সুর সুস্মিতা বিশ্বাস সাথীর।

এর সংগীত পরিচালনা করেছেন রাফি মোহম্মদ। রাতুলের সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন অর্পিতা। আর নির্দেশনা দিয়েছেন জেমস সরকার ও হাসিবুর রহমান।

গানটি প্রসঙ্গে নাইমুল ইসলাম রাতুল বলেন, ‘এর আগে সিনেমার গানে কণ্ঠ দিয়েছি। তবে প্রথমবার নিজের মৌলিক গান ও ভিডিও প্রকাশ পেলো। আমি খুব আনন্দিত। শ্রোতা-দর্শকদের গানচিত্রটি ভালো লাগলেই নতুন আরও গান প্রকাশে আমি উৎসাহী হবো।’

‘সাজনা রে’ গানটি প্রকাশ পেয়েছে এসএফ মাল্টিমিডিয়ার ব্যানারে। গানটি রাতুলের আসন্ন নতুন অ্যালবামে থাকছে। মোট দশটি গান নিয়ে অ্যালবামটি খুব শিগগির প্রকাশ পাবে বলে জানান এই গায়ক।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।