সিরিয়াল কিলার নওয়াজ সিদ্দিকি


প্রকাশিত: ১০:৪৬ এএম, ০১ অক্টোবর ২০১৫

নিত্য নতুন চরিত্র নিয়ে পর্দা কাঁপাতে জুড়ি নেই নওয়াজ উদ্দিন সিদ্দিকির। তূখোড় সাংবাদিক থেকে স্ত্রীর প্রেমে বিভোর হয়ে কঠিন পাথরের পাহাড় কেটে রাস্তা নির্মাণ করা স্বামী-সবখানেই হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি।

তবে এবার তাকে দেখা যাবে নৃশংস এক খুনীর চরিত্রে। এই ইমেজে তিনি নিজেও কখনো অভিনয় করেননি বলেই জানালেন। আর সেজন্যই চরিত্রটিকে খুব স্পেশাল মনে হচ্ছে তার।

বলিউডে নির্মিত হচ্ছে সিরিয়াল কিলার রামন রাঘবের জীবনী নিয়ে চলচ্চিত্র। অনুরাগ কাশ্যপের এই ছবিতে রামনের ভূমিকায় অভিনয় করবেন নাওয়াজ উদ্দিন সিদ্দিকি।

কে এই রামন?
ষাটের দশকে সংবাদ শিরোনামে উঠে আসে ভারতীয় সিরিয়াল কিলার রামনের নাম। ১৯৬৬-৬৮-এর একের পর এক খুনের আতঙ্কের আবহ তৈরি করেছিল রামন। মুম্বই ও শহরতলির বেশ কিছু ফুটপথ ও ঝুপড়িবাসী শিকার হয়েছিল রামনের হত্যালীলার। এক সময় তাঁর ভয়ে কাঁটা হয়ে থাকতেন খোলা আকাশের নীচে নিদ্রায় অভ্যস্ত শহরবাসী।

রামন নিজের স্বীকার করেন তিনি ৩৫ জনকে হত্যা করেছেন। পরে শোনা যায় রামন স্কিৎজোফ্রেনিয়ায় আক্রান্ত। একাধিক খুনের অপরাধে যাবজ্জীবন কারাদন্ড হয় তার। ১১৯৫ সালর মারা যায় রামন। তার জীবনের বাকি দিন গুলি কেটেছে পুণের ইয়েরওয়াদা জেলে।

রামনের এই দুর্ধর্ষ কাহিনি ধরা পড়তে চলেছে অনুরাগের ক্যামেরায়। আর রামনের চরিত্রে নওয়াজ। বেশ ভালোই জমবে তবে!

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।