তোমাকে চাই


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ০১ অক্টোবর ২০১৫

আরমান আর ফারিয়ার দেখাটা অনেকটা হঠাৎ করেই বলা যায়। ফারিয়া ছোট ভাইকে আনতে তার স্কুলের সামনে অপেক্ষা করছিল। আর গাড়ি নষ্ট থাকায় পায়ে হেঁটেই সেদিন অফিসে যাচ্ছিল আরমান। পথে ফারিয়াকে দেখে সে। ভালোলাগাটা সেখান থেকেই। এরপর নিজে থেকে গিয়েই পরিচিত হয়ে নেয় আরমান। ভদ্রতার খাতিরে ফারিয়াও জেনে নেয় তার সব।

আরমান কোটিপতি বাবা মায়ের একমাত্র সন্তান। বাবা মা দুজনেই আমেরিকা থাকে। পড়াশুনা শেষ করে বাবার রেখে যাওয়া একটা ফার্মের দেখাশোনা করছে সে। অন্যদিকে নিম্ন মধ্যবিত্ত ঘরের মেয়ে ফারিয়া। মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী সে। প্রথম দর্শনেই ভালবাসতে ইচ্ছে করবে এমনই একটি মেয়ে সে। হয়ত এই কারনেই আরমান তার  প্রেমে পড়ে যায়।

কিন্তু টাকার কাছে নিজেকে বিলিয়ে দেবার মত মেয়ে ফারিয়া না। বন্ধুর চাইতে বেশি কিছু সে ভাবতে চায় না আরমানকে। আর তাই কোনোরকম চিন্তা ভাবনা ছাড়াই না করে দেয় তাকে।

আরমান ভেবে নেয় নিম্নবিত্ত পরিবারের মেয়েদের যা হয়, প্রেম করবে না তারা, সরাসরি বিয়ে। ফারিয়ার বাবা মায়ের কাছে বিয়ের প্রস্তাব পাঠায় আরমান। ভদ্রতা বজায় রেখেই তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করে ফারিয়া। অন্যদিকে আরমানের সবকিছু শুনে ফারিয়ার বাবা মা দুজনেই চায় তার সাথে ফারিয়ার বিয়ে দিতে। কিন্তু ফারিয়া নিজের সিদ্ধান্তে অনড়। তবুও ফারিয়াকেই চায় আরমান। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তিশা, ইরেশ জাকের, সন্ধি প্রমুখ।

নাটকটি জিটিভির ঈদ আয়োজনের ৭ম দিন সন্ধ্যা ৬টায় প্রচার হবে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।