সাদা কালো ফ্রেমে জমজমাট শাহিদ আলিয়ার প্রেম (ভিডিও)


প্রকাশিত: ১২:২২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

ভক্তরা মুখিয়ে আছেন প্রিয় তারকা শহিদ কাপুর ও আলিয়া ভাটের জুটে বেঁধে করা প্রথম ছবির। ‘শানদার’ নামের ছবিটির টাইটেল ট্র্যাকের পর সামনে এল আলিয়া-শাহিদের নতুন গান ‘দো দিল কো নাজদিকিয়া’।

মজার ব্যাপার হলো ২ মিনিট ৫২ সেকেন্ডের পুরো গানের ভিডিওটিতে শহিদ ও আলিয়াকে দেখা গেছে সাদা কালো চেহারায়। হলিউডি স্টাইলের সেটে দারুণ জমে উঠেছে শাহিদ-আলিয়ার কেমিস্ট্রি। আন্দাজ করা যাচ্ছে, বলিউড আরো একটি জমজমাট জুটি পেতে চলেছে। এরইমধ্যে গানটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছে দর্শকেরা।

কমেডি বেস লাভস্টোরি ‘শানদার’। ডেসটিনেশন অফ ম্যারেজ নিয়ে এগিয়েছে গল্পের কাহিনি। এই ছবিতে ওয়েডিং প্ল্যানার জগজিন্দর যোগিন্দরের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ। ছবিতে আলিয়ার চরিত্রের নামও আলিয়া। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর ‘শানদার’-এ দ্বিতীয় বার বিকিনিতে দেখা যাবে আলিয়াকে। এছাড়া এই ছবিতে প্রথম বাবা পঙ্কজ কপুরের সঙ্গে অভিনয় করছেন শাহিদ।

বিকাশ বহেল পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে ২২ সে অক্টোবর।  

দেখুন গানটির ভিডিও


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।