টাঙ্গাইল পাসপোর্ট অফিসে ৫ দালালকে কারাদণ্ড


প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২৬ অক্টোবর ২০১৪

টাঙ্গাইল পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে আটক পাঁচ দালালকে ১৫ দিন করে কারাদণ্ড ও একজনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে শহরের শিমুলতলী এলাকায় পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌসি আক্তার ও তাপতি চাকমা এই আদেশ দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- জয়ন্ত চক্রবর্তী, জাহাঙ্গীর হোসেন, আজাদ হোসেন, সুজিত সাহা এবং অলোক চক্রবর্তী। আর লুৎফর রহমানকে ৫শ` জরিমানা করা হয়।
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌসি আক্তার জানান, দীর্ঘদিন ধরে পাসপোর্ট অফিসে দালালদের দৌরাত্ব বেড়ে গিয়েছিল। পাসপোর্ট করতে আসা লোকদের নানাভাবে হয়রানি করে তাদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছিল দালাল চক্র। এসব অভিযোগের ভিত্তিতে দুপুরে সেখানে অভিযান চালানো হয়। এসময় আটক ছয় দালালের মধ্যে পাঁচ জনকে ১৫ দিন করে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়। এছাড়া আরেক জনকে ৫শ` টাকা জরিমানা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।