ভক্তদের আমন্ত্রণ জানালেন সালমান


প্রকাশিত: ০৬:২১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

ভক্তদের জন্য বরাবরই স্পেশাল কিছু বলিউড সুপারস্টার সালমান খান। তিনি বিশ্বাস করেন ভক্তদের জন্যই আজ তার সব সাফল্য। তাই সবার আগেই প্রাধাণ্য দেন তাদের রুচি ও আগ্রহকে। স্বাভাবিকভাবেই ভক্তরাও বেজায় খুশি প্রিয় নায়কের উপর।

এবার নিজের ফ্যানদের জন্য আরো এক দারুণ সুযোগ নিয়ে হাজির সল্লু মিয়া। আগামী মাসের শুরুতেই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ ট্রেলার। এটির মুক্তির দিনে হাজির থাকতে সালমান খান আমন্ত্রণ জানিয়েছেন ফ্যানদের।

‘প্রেম বুলা রাহা হে আপ কো ওর আপকি ফ্যামিলি কো’ নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছেন প্রেম রতন ধন পায়ো ছবির কর্তা ব্যক্তিত্বরা। যেখানে অংশ গ্রহণ করতে পারবেন সালমান ও সোনম ভক্তরা। আর বিজয়ী ভক্ত তার পরিবারের সঙ্গে উপস্থিত থাকবেন এই ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে।

প্রেম রতন ধন পায়োতে সালমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সোনম কাপুরকে। আসছে নভেম্বরেই মুক্তি পাবে এই জুটির প্রথম ছবিটি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।