ঘনিষ্ঠ দৃশ্য উপভোগ করেন না প্রিয়াঙ্কা (ভিডিও)


প্রকাশিত: ০৬:০৩ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

সবালীল অভিনয় দিয়ে দর্শক-বোদ্ধাদের মন জয় করেছেন। তার ভুবন ভোলানো হাসি আর আকর্ষণীয় সৌন্দর্য তাকে বলিউডের সেরা আবেদনময়ীতে পরিণত করেছে। বেশ কিছু ছবিতে তাকেও দেখাও গেছে ‘সুপার সেক্সি’র ভূমিকায়। অথচ, সেই প্রিয়াঙ্কা চোপড়াই জানালেন, ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি।

বর্তমানে নিজের হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়েই ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই টিভি সিরিজেরই একটি ট্রেলার এইমুহূর্তে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে তার সহ-অভিনেতার সঙ্গে। তাই নিয়েই এখন দর্শকদের মধ্যে উচ্ছাস তুঙ্গে।

এই দৃশ্য সম্পর্কে বলতে গিয়ে প্রিয়ঙ্কার দাবি, যদিও তিনি এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, কিন্তু এসব কাজ তিনি উপভোগ করেন না।

বলিউড লাইফ ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘কোয়ান্টিকো’র ট্রেলারে গাড়ির মধ্যে যে ঘনিষ্ঠ দৃশ্যটি রয়েছে সেটা শুট করতে এক ঘন্টা লেগেছিল তাদের। দৃশ্যটিকে যতটা সম্ভব স্বাভাবিক করার নির্দেশ দিয়েছিলেন তাদের পরিচালক। দৃশ্যটি শুট করতে তিনি ব্যক্তিগতভাবে স্বাচ্ছন্দ্যবোধ না করলেও, ‘কোয়ান্টিকো’র মতো ধারাবাহিকে অ্যালেক্স খুবই স্বাধীনচেতা একজন নারী। তার জীবনের লক্ষ্যই হল ছেলেরা যেভাবে মেয়েদের ব্যবহার করে, সেভাবে সেও ছেলেদের ব্যবহার করবে। তাই মারাত্মক সাহসীভাবে ওই দৃশ্যটি তারা শুট করেন।

এবিসি-র ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের এখনও প্রিমিয়ার হয়নি, কিন্তু এরমধ্যেই এই ছবি নিয়ে আশা তুঙ্গে পৌঁছে গিয়েছে। সেইজন্যই হয়তো অভিনেত্রী কিছুটা নার্ভাস এবং উত্তেজিতও। এখানে প্রিয়াঙ্কাকে দেখা যাবে এফবিআইয়ের এজেন্ট হিসেবে।

দেখুন কোয়ান্টিকোর ট্রেলারটি :



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।