কাঁদলেন দিপিকা


প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৪ অক্টোবর ২০১৪

দীপিকা পাড়ুকোনের চোখে জল। তাবড় অনুরাগীমহলের কেঁপে ওঠার পালা। প্রিয় নায়িকার চোখের জল মোছাতে যখন শুটিং ফ্লোরের সকলে কম বেশি ব্যস্ত হয়ে উঠেছেন তখনই জানা গেল এটি নেহাতই ছোটখাটো ব্যাপার।

 

কিন্তু দীপিকার চোখে জল বলে কথা। তাই কারণটা তো জানতেই হয়। ‘হ্যাপি নিউ ইয়ার’-এর সেটে নাকি বোমান ইরানি আর দীপিকা দুজনেই শুটিং চলাকালীন খুবই মিশে গিয়েছিলেন। ২০০ দিন ধরে টানা একসঙ্গে কাজ করে তাদের মধ্যে এমন একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল যে দীপিকা তাকে ছেড়ে একদিনও থাকার কথা ভাবতে পারছিলেন না। তাই ছবির প্রচারে একটি সংবাদ মাধ্যমের স্টুডিওয় গিয়ে পরিচালক ফারহা খান, বোমান ইরানির উপস্থিতিতেই দীপিকা স্মৃতিচারণ করতে গিয়ে আবেগমথিত হয়ে পড়েন এবং কান্নায় ভেঙে পড়েন।

 

তারপর অনেকটা সময় কেটে গিয়েছে৷‘হ্যাপি নিউ ইয়ার’ মুক্তিও পেয়ে গিয়েছে। কিন্তু সবেমাত্র দীপিকার কান্নার এই ভিডিওটি ইন্টারনেট জুড়ে প্রকাশিত হয়ে পড়ায় আবার ব্যাপারটা নিয়ে নতুন করে হইচই শুরু হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।