মঙ্গলবার ভারত-বাংলাদেশ কবিতা সন্ধ্যা


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

মঙ্গলবার ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার স্থানীয় সাংস্কৃতিক সংগঠন ‘উড়ান’ এর আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে ‘এসো কবিতায় হাত ধরি’ শীর্ষক দুই বাংলার কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় আগরতলার সুকান্ত একাডেমি প্রেক্ষাগৃহে অনুষ্ঠিতব্য এ কবি সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী মানিক সরকার। সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রামকৃষ্ণ মিশন বিদ্যালয়ের অধ্যক্ষ স্বামী সন্মাত্রানন্দ, কবি আবু হাসান শাহরিয়ার ও কবি দিলীপ দাস।

কবিতা সন্ধ্যায় বাংলাদেশের পক্ষে ব্রাহ্মণবাড়িয়ার তিতাস আবৃত্তি সংগঠনের পরিচালক সাংবাদিক মনির হোসেনের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি সাংস্কৃতিক প্রতিনিধি দল এবং চট্টগ্রামের পক্ষে মো. মুজাহিদুল ইসলামের নেতৃত্বে নয় সদস্যের একটি সাংস্কৃতিক প্রতিনিধি দল যোগ দেবে। এছাড়া ভারতের ত্রিপুরা, আসামের শিলচর ও কোলকাতার কবি-বাচিকশিল্পীরাও কবিতা সন্ধ্যায় অংশ নেবেন।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।