জমজমাট নির্বাচন, চমকের অপেক্ষায় শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৩ অক্টোবর ২০১৯

দুই বছর মেয়াদে নতুন নেতৃত্বের অপেক্ষায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আসছে ২৫ অক্টোবর এফডিসি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে নির্বাচন।

এবারে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস কাঞ্চন।

এরইমধ্যে বেশ জমে উঠেছে নির্বাচন। মনোনয়ন কিনেছেন একঝাঁক চলচ্চিত্র শিল্পীরা। সেখানে আছেন বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। তারা দুজনে এবারেও আগের পদেই লড়াই করবেন। তাদের প্যানেলে থাকবেন নবীন প্রবীন অনেল তারকা।

অন্যদিকে সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা ডি এ তায়েব সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়ন কিনেছেন। আজ ০৩ অক্টোবর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

এদিকে জানা গেছে, প্রথমে মৌসুমী-তায়েব দুটি পদে প্যানেল ছাড়া প্রার্থী হলেও আজ চমক দেখাতে চলেছেন তারা। তাদের প্যানেলে দেখা যেতে পারে গত নির্বাচনে জয়ী অনেক প্রার্থীকে। যারা গেল দুই বছর কমিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

এ বিষয়ে নায়িকা মৌসুমী বলেন, 'চমক কি না জানিনা, আমি শিল্পীদের স্বার্থে মাঠে নেমেছি। কেউ না এলে একাই লড়াই করবো শেষ পর্যন্ত। আমার বিশ্বাস যারা সিনেমার কথা ভাবেন, যারা সিনেমার শিল্পীদের কথা ভাবেন তারা আমার সঙ্গী হবেন। হোক সেটা নির্বাচনে অংশ নেয়ার মাধ্যমে, হোক সমর্থন দিয়ে।'

আজ বৃহস্পতিবার বিকেলের মধ্যেই চূড়ান্ত হবে সকল প্যানেল ও প্রার্থীদের বিষয়ে। অবসান ঘটবে প্যানেল নিয়ে সকল জল্পনা কল্পনা ও চমকের।

এলএ/এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।