আবারও সিনেমা হলে শাকিব-অপুর রাজনীতি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০৩ অক্টোবর ২০১৯

ঢাকাই ছবির অন্যতম সফল জুটি শাকিব-অপু অভিনীত বহুল আলোচিত ছবি ‘রাজনীতি’। এই জুটির সর্বশেষ ছবি এটি। বুলবুল বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালের ঈদুল ফিতরে। নির্মাতার প্রথম ছবি ও শাকিব-অপু জুটির শেষ ছবি হিসেবে আলোচিত হয়েছিলো ছবিটি।

সেই সময় প্রথমে খুব বেশি সিনেমা হলে মুক্তি পায়নি ‘রাজনীতি’। তবে দর্শকের প্রশংসা কুড়িয়েছিলো বেশ। ছবির গল্প, শাকিব-অপুর নতুন লুক, আনিসুর রহমান মিলনের প্রাণবন্ত অভিনয় সব মিলিয়ে দর্শকের মন ভেজাতে সক্ষম হয়েছিলো।

শাকিব-অপুর ভক্তদের জন্য খুশির খবর হলো আবারও সিনেমা হলে মুক্তি পাচ্ছে সেই আলোচিত ছবি। দূর্গাপূজা উপলক্ষ্যে রাজধানীর মধুমিতা সিনেমা হলে মুক্তি দেওয়া হচ্ছে ‘রাজনীতি’।

বুলবুল বিশ্বাস জানালেন, আগামীকাল শুক্রবার থেকে রাজধানীর মধুমিতা সিনেমা হলে দিনে তিনটি করে শো চলবে সিনেমাটির। তিন শোয়ের সময় হলো বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত পৌনে ৮টা।

অ্যারো মোশন আর্ট পরিবেশিত এবং আশফাক আহমেদ প্রযোজিত চলচ্চিত্রটিতে শাকিব-অপু, আনিসুর রহমান মিলন ছাড়াও আরও অভিনয় করেছিলেন অমিত হাসান, আলী রাজ, সাবেরী আলম, সাদেক বাচ্চু প্রমুখ।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।