সিনেমা হলে গিয়ে ‘সাপলুডু’ দেখলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯

আজ শুক্রবার মুক্তি পেলো গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। রাজধানীর বলাকা সিনেমা হলে তারকাবহুল এই সিনেমটির প্রথম শো দেখতে এসেছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এই হলে সিনেমাটির প্রথম শোয়ের উদ্বোধন করেছেন তিনি।

দর্শকের সঙ্গে বসে সিনেমাটির কিছু অংশ উপভোগও করেছেন সাংস্কৃতি প্রতিমন্ত্রী। ‘সাপলুডু’ সিনেমাটির সার্বিক সাফল্য কামনা করেন তিনি। এই সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। নির্মাতা গোলাম সোহরাব দোদুল, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমসহ আরও অনেকে।

সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, ‘সিনেমা হলে এসে অনেক দর্শক দেখলে ভালো লাগে। আমরা সারাদেশে আমরা ৪০০ সিনেপ্লেক্স গড়ার উদ্যোগ নিচ্ছি। যাতে করে আবারও বাংলা সিনেমার সুদিন ফিরে আসবে। এক সময় আমাদের অনেক সিনেমা হল ছিলো। আমরা আশা করছি কয়েক বছরের মধ্যে আবারও অনেক সিনেমা হল গড়ে উঠেব। সেই লক্ষ্য পূরণের চেষ্টা করে যাচ্ছি আমরা।’

‘সাপলুডু’ সিনেমাটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

‘সাপলুডু’তে শুভ-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এমএবি/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।