শামীম হত্যাচেষ্টা মামলায় আটককৃতরা ৫ দিনের রিমান্ডে


প্রকাশিত: ১২:০৯ পিএম, ০৯ জুলাই ২০১৪

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীমকে হত্যাচেষ্টা মামলায় সাতজনের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকা মহানগর হাকিম মোস্তাফিজুর রহমান এ আদেশ দেন।

রিমান্ডে নেওয়া ব্যক্তিরা হলেন- নূরে আলম সিদ্দিকী (৪৭), রানা হাওলাদার (২৫), নাজিমুল হক মিঠু (৩৯), মো. মনির হোসেন (২৮), মো. হারুন (২৭), মো. মেহেদী হাসান (২২) ও নজরুল ইসলাম জুয়েল (২৩)।

নূরে আলম সিদ্দিকী, রানা হাওলাদার ও নাজিমুল হক মিঠুর বিরুদ্ধে সাত দিন এবং মো. মনির হোসেন, মো. হারুন, মো. মেহেদী হাসান ও নজরুল ইসলাম জুয়েলের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

১৯ জুন বৃহস্পতিবার সকালে ধানমন্ডির বাসা থেকে বের হয়ে নিজ অফিসে যাওয়ার সময় ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের সামনে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা গাড়িতে বসা শামীমকে লক্ষ্য করে গুলি ছোড়ে।এ ঘটনার পর দিন শুক্রবার রাতে ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন আহত শামীমের চাচা নাসির উদ্দিন। এতে অজ্ঞাতপরিচয় তিনজনকে আসামি করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।