ডিইউজের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত


প্রকাশিত: ১১:৪১ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৫

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে একাংশ) বার্ষিক সাধারন সভা  অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার  জাতীয় প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

সাধারন সভায় নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের স্বাধীনভাবে কাজ করতে দেওয়া হচ্ছে না। সাংবাদিকদের আজ যথাযর্থ মূল্যায়ন ও সম্মান করা হচ্ছে না। 

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম এ আজিজ বলেন, সাংবাদিকদের ভয় পেলে চলবে না। আমাদের সাহস সঞ্চয় করতে হবে। এবং আমাদের অধিকার পুর্নপ্রতিষ্ঠিত করতে হবে।    

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল্লাহ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

অপরদিকে, জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের অপর পক্ষের নেতৃবৃন্দ সাধারন সভায় আয়োজন করেন। সভায় এলাহী নেওয়াজ খান সাজুকে সভাপতি ও খায়রুল আলম বকুলকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, সাবেক সাধারণ সম্পাদক সরদার ফরিদ, সাংবাদিক নেতা এলাহী নেওয়াজ খান সাজু, খায়রুল আলম বকুল প্রমুখ।

আএসএস/ এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।