স্বচ্ছ ভারত অভিযানে সালমান খান


প্রকাশিত: ০৮:০৪ এএম, ২২ অক্টোবর ২০১৪

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে এবার স্বচ্ছ ভারত অভিযানে সামিল হলেন বলিউডের দবাং অভিনেতা সালমান খান। প্রধানমন্ত্রী অন্যান্যদের মধ্যে সালমানকেও এই অভিযানে অংশগ্রহণের আর্জি জানিয়েছিলেন। সালমান এদিন মুম্বইয়ের কর্জতে সাফাইয়ের কাজে অংশ নেন। সাফাই কাজের ছবি টুইটারে পোস্ট করেছেন সালমান।উল্লেখ্য, এর আগে সচিন তেন্ডুলকরও ঝাড়ু হাতে মুম্বইয়ের রাস্তায় নেমেছিলেন।

এদিন স্বচ্ছ ভারত অভিযানে অংশগ্রহণের পাশাপাশি সালমান আরও নয় ব্যক্তিত্বকে এই অভিযানে সামিল হওয়ার চ্যালেঞ্জ জানিয়েছেন। এর আগে তিনি টুইটারে তাঁর ফলোয়ারদেরও এতে সামিল হওয়ার চ্যালেঞ্জ জানান।

সালমান খান বলিউড অভিনেতা আমির খান, প্রখ্যাত সফটওয়্যার কোম্পানি উইপ্রোর মালিক আমিজ প্রেমজী, আইসিআইসিআই ব্যাঙ্কের প্রধান চন্দা কৌচর, জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা, ভিডিওকনের ডাইরেক্টর প্রদীপ ধূত, ইন্ডিয়া টিভির রজত শর্মা, দক্ষিণ ভারতীয় ফিল্মের সুপারস্টার রজনীকান্ত এবং বিনীত জৈনতে মনোনীত করেছেন।

এই অভিযানে সামিল হওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সালমান খানকে স্বাগত জানিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।