ভক্তের হাতে সম্মাননা তুলে দিবেন সালমানের মা


প্রকাশিত: ১১:৪২ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

অমর নায়ক সালমান শাহ’র ৪৪তম জন্মবার্ষিকী পালিত হবে আসছে ১৯ সেপ্টেম্বর। এ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং তারকা মেলা- ২০১৫’র আয়োজন করছে সালমান শাহ স্মৃতি পরিষদ।

তবে এবারে সংগঠনটি একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে। নায়ক-নায়িকা, গায়ক-গায়িকাদের সালমান শাহ সম্মাননা প্রদান করা হবে। তাদের সঙ্গে এবার সম্মাননা দেয়া হবে নায়ক সালমানের আলোচিত ভক্ত শাহিদা স্বর্ণাকে। তার হাতে সম্মাননা তুলে দিবেন সালমানের মা  নীলা চৌধুরী।

নোয়াখালীর মাইজদী শহরের গৃহবধু শাহিদা স্বর্ণা জীবন ও সংসারের নানারকম ঝক্কি জামেলা ও বাধা বিপত্তি সত্বেও তার প্রিয় নায়কের সংগৃহীত অসংখ্য ছবি আগলে রেখেছেন সযতনে। ইতোমধ্যেই তাকে নিয়ে মিডিয়াতে বেশ আলোচনা হচ্ছে।

এ উপলক্ষে সালমান শাহ স্মৃতি পরিষদের সভাপতি এস এম শফি বলেন, ‘এবারের অনুষ্ঠানটি দুটি কারণে বিশেষভাবে আলোচিত হতে যাচ্ছে। তা হলো শ্রেষ্ঠ সালমান শাহ ভক্তকে সম্মানিত করা এবং সালমান শাহ’র জননী নীলা চৌধুরী এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন। সেইসাথে তিনি নিজের অকাল প্রয়াত ছেলেকে নিয়ে স্মৃতিচারণা করবেন।’

এই অনুষ্ঠানের মধ্য দিয়ে নীলা চৌধুরীকে অনেকদিন পর জনসম্মুক্ষে দেখা যাবে। সালমান শাহের মৃত্যুর পর সবকিছু ছেড়ে অন্তরালে চলে যান একসময়ের জাতীয় পার্টির জনপ্রিয় এই নেত্রী।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।