নাটোরের দুর্ঘটনায় নিহত ১২ জনের দাফন সম্পন্ন


প্রকাশিত: ১১:১৫ এএম, ২১ অক্টোবর ২০১৪

নাটোরের সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে সিধুলী গ্রামের ১২ জনের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় তাদের। এর আগে সিধুলী হাইস্কুল মাঠে তাদের জানাজা সম্পন্ন হয়।

মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে নিহতদের লাশ নিয়ে আসা হয় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। পরে সকাল ১০টার দিকে বিদ্যালয়ের মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় সংগঠনের নেতাকর্মীরাসহ প্রায় ১০ হাজারেরও বেশি লোক অংশ নেন।

এদিকে, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী নিহতদের প্রত্যেক পরিবারকে ১ লাখ টাকা এবং আহতদের চিকিৎসা খরচ বহন করার ঘোষণা দিয়েছেন। এ ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেল ৪টায় ঢাকা থেকে রাজশাহীগামী কেয়া পরিবহনের একটি বাস উপজেলার রাজাকার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের ৩৩ যাত্রী মারা যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।