ঈদে আসছে না পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু


প্রকাশিত: ১০:০১ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

প্রযোজনা সংস্থা ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল’র ব্যান্যারে নির্মিত সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী- টু’ ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু কিছু টেকনিক্যাল কারণে মুক্তি পাচ্ছে না। জাগো নিউজকে খবরটি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক।

জাগো নিউজকে তিনি বলেন, ‘তোড়জোড় করে দর্শকদের কাছে মানহীন ছবি উপহারে দিতে চাই না। আমাদের ছবির আরও বেশকিছু দৃশ্যের কাজ রয়ে গেছে। ঈদের আগেই সেসব কাজ এবং আবহ সংগীতের কাজ করে সেন্সরে জমা দেবো। সে হিসেবে ঈদে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হতো। কিন্তু তাড়াহুড়া করে কাজ করতে চাই না। এতে মানটা কমে যাবে।’

রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নিয়ে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী- টু’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ, ওমর সানি, শহীদুল আলম সাচ্চু, গুলশান আরা, জনি হক, নূর, সাজ্জাদ হোসাইন, শিশু শিল্পী মাহিসহ আরো অনেকে।

প্রযোজনা সংস্থা ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল সূত্র থেকে জানা গেছে, অন্য যে কোনো উৎসবমুখর দিন কিংবা ছুটির দিনে এককভাবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী- টু’ মুক্তি পেতে পারে। ক্রিকেটকে উপজীব্য করে নির্মাণাধীন ছবিটি সবার কাছে ভালো লাগবে বলে সংশ্লিষ্টরা সবাই আশাবাদী।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।