টেলিসামাদের জন্য দেশবাসীর দোয়া চেয়েছে পরিবার


প্রকাশিত: ০৪:১৩ এএম, ২১ অক্টোবর ২০১৪

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলিসামাদ অসুস্থ অবস্থায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে। তার স্ত্রী রেখা সামাদ জানান, পায়ের আঙুলের একটি ক্ষত থেকে ইনফেকশন হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পাশাপাশি নানা জটিল রোগে ভুগছেন তিনি।

রেখা সামাদ জানান, টেলিসামাদ গত ২০শে মে আমেরিকায় যান। দীর্ঘ চার মাস নিউ ইয়র্কে অবস্থান করার পর ২৫শে সেপ্টেম্বর দেশে ফিরে আসেন। আসার পর তিনি সম্পূর্ণ সুস্থ ছিলেন। গত ১লা অক্টোবর তার পায়ের বুড়ো আঙুলে একটি ক্ষত দেখা দেয়। পরে সেই ক্ষতে গ্যাংগ্রিন সৃষ্টি হয়।

১৮ই অক্টোবর টেলিসামাদকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ডা. কামাল পাশার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। আজ তার গ্যাংগ্রিনের অপারেশন হওয়ার কথা রয়েছে। রেখা সামাদ তার স্বামীর দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি জানান, টেলিসামাদের অসুস্থতার খবর পেয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কোষাধ্যক্ষ আতিকুর রহমান চুন্নু খোঁজ-খবর নিয়ে জানিয়েছেন, সমিতির সভাপতি শাকিব খান, সাধারণ সম্পাদক মিশা সওদাগরসহ শিল্পী সমিতি টেলিসামাদের যে কোন প্রয়োজনে পাশে থাকবে বলে আশ্বাস দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।