তেলেগু নায়কের গাড়িতেই পাঁচ তারকা হোটেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৭ জুলাই ২০১৯

জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন বর্তমানে তার অভিনয় ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। ক্যারিয়ারের সুদিনে দারুণ একটি ভ্যানিটি ভ্যান কিনেছেন এই নায়ক। সাত কোটি রুপি দিয়ে কেনা এই গাড়িটির নাম ‘ফ্যালকন’।

এমন একটি গাড়ি কিনতে পেরে উচ্ছ্বসিত এই অর্জুন। সদ্য কেনা গাড়িটির ছবি টুইটারে পোস্ট করেছেন তিনি। আল্লু অর্জুন গাড়ির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “এটা আমার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’। আমি তাদের প্রতি কৃতজ্ঞ যাদের ভালোবাসার কারণে এমন গাড়ি কিনতে পারি।

ভ্যানিটি ভ্যান একটি বিলাসবহুল গাড়ি। এতে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেসিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ নানা সুবিধা থাকে। পাঁচতারকা হোটেলের চেয়ে কম কিছু নয় এই গাড়ি।”

বলিউড অভিনেতা শাহরুখ খান, অজয় দেবগন, ঋত্বিক রোশন, সালমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ অনেকেরই ভ্যানিটি ভ্যান আছে।

আল্লু অর্জুন বর্তমানে বিক্রম শ্রীনিবাসের ‘এএ১৯’ সিনেমা নিয়ে ব্যস্ত। তার হাতে আরও দুটি সিনেমা রয়েছে- ‘এএ২০’ এবং ‘আইকন’।

এমএবি/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।