আইটেম গার্ল থেকে নায়িকা


প্রকাশিত: ০৪:৪৬ এএম, ২০ অক্টোবর ২০১৪

ঢাকাই চলচ্চিত্রে আইটেম গানে নাচতে নাচতে নামের সঙ্গে যুক্ত হয়ে গেছে ‘ঢালিউডের আইটেম গার্ল’ উপাধি। ঢালিউডে প্রথমবারের মতো আইটেম গার্ল থেকে কেউ চলচ্চিত্রের মূল নায়িকা হচ্ছেন। তিনি বিপাশা কবির। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন এই অভিনেত্রী।

এবার চলচ্চিত্র নায়িকা হিসেবে দেখা যাবে এই অভিনেত্রীকে। শাহরিয়াজের সঙ্গে জুটি বেধে অভিনয় করছেন সায়মন তারিকের পরিচালনায় ‘গুণ্ডামি’ নামের একটি ছবিতে। এ ছবিতে নায়িকা হওয়ার চ্যালেঞ্জ এখন বিপাশার সামনে।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘প্রথমবার চলচ্চিত্রের মূল নায়িকা রূপে অভিনয় করছি। এটা আমার জন্য চ্যালেঞ্জ এবং এতে আমাকে জয়ী হতে হবে। ছবিতে আমার চরিত্রের নাম বিন্দু। বিন্দু নিজেকে নায়িকা হিসেবে পরিচয় দেয় এবং দাপটের সঙ্গে মহল্লায় চলাফেরা করে। পরে দেখা যায় আসলে সে নায়িকা না।’

ছবিতে পাড়ার গুণ্ডা রূপে অভিনয় করছেন শাহরিয়াজ। তিনি বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম অভি। একমাত্র বোনকে শহরে বিয়ে দেওয়ার পর গ্রাম থেকে শহরে এসে নানা ধরনের অনৈতিকতা তার চোখে পড়ে। এরপর সেগুলোর বিরুদ্ধে রূখে দাঁড়ায় অভি। ফলে মহল্লার সবার ভালবাসা পায় সে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।