ধুমধাড়াক্কা সাইমন


প্রকাশিত: ১০:৪৯ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

হালের ক্রেজ চিত্রনায়ক সাইমন সাদিক সম্প্রতি ‘ধুমধাড়াক্কা’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ। এখানে তার বিপরীতে থাকবেন নবাগত নায়িকা আরশান। জাগোনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সাইমন।

তিনি বলেন, ‘চলতি মাসের ১৭ তারিখ থেকে ‘ধুমধাড়াক্কা’ ছবির প্রাথমিক কাজ শুরু হবে। এবং তার কিছুদিন পর থেকে পুরোদমে দেশের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং চলবে’।

সাইমন আরো বলেন, ‘ছবির নামের সাথে সামঞ্জস্য রেখেই এখানে ধুমধাড়াক্কা অ্যাকশান দেখা যাবে। পাশাপাশি থাকবে চুটিয়ে প্রেম করা, ভরপুর কমেডিও। সবমিলিয়ে দর্শকদের ভালো লাগার মত বিনোদনের একটা ফুল প্যাকেজ হবে এ ছবিটি। যখন ছবির গল্পটা শুনি তখন খুব ভালো লাগে। আমার বিশ্বাস দর্শকদেরও ছবিটি ভালো লাগবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, ধুমধাড়াক্কা ছবির চিত্রনাট্য লিখেছেন কমল সরকার। এবং এ ছবিতে থাকবে পাঁচটি গান। সাইমন-আরশান ছাড়াও আমিত হাসান, আলীরাজসহ অনেকে অভিনয় করবেন ধুমধাড়াক্কায়।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।