কিক-এর সাফল্যকেও ছাপিয়ে গেছে ব্যাং ব্যাং


প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৮ অক্টোবর ২০১৪

যে যাই বলুন না কেন হৃতিক রোশান-ক্যাটরিনা কাইফের ব্যাং ব্যাং বক্স অফিসের সাফল্যের চুঁড়া ছুয়ে ফেলেছে মাত্র দুই সপ্তাহে। শুধু ভারতেই নয় দেশের বাইরে বিদেশেও ছবির বক্স অফিসে সাফল্য পেয়েছে ছবিটি। ভারতের বাইরে আগের রেকর্ডধারী সালমান খানের কিক-এর সাফল্যকেও ছাপিয়ে গেছে হৃতিকের ছবিটি।

সালমান খান-জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত কিক ভারতের বাইরে ৬৭.৯৬ কোটি টাকার ব্যবসা করে। সেখানে রিলিজের ১৪ দিন পর হৃতিক-ক্যাটরিনার ব্যাং ব্যাং ৬৯.১৮ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। গোটা বিশ্বে মোট ৩০৮ কোটি টাকার ওপর ব্যবসা করে ফেলেছে ব্যাং ব্যাং।

রিলিজের পাঁচদিনের মধ্যেই একশো কোটি টাকার ক্লাবে ঢুকে পড়েছিল ব্যাং ব্যাং। কিন্তু প্রশ্ন হল ছবিকে নিয়ে তীব্র সমালোচনার পর এত বড় সাফল্য এল কী করে! চিত্র সমালোচকরা যা বলছেন তার সহজ মানে দাঁড়ায় প্রচার আর ছুটির ফাঁদে।

হৃতিক-ক্যাটের সিনেমা রিলিজ হয় ২ অক্টোবর। সেদিন থেকে টানা পাঁচ দিন ছিল ছুটি। তার আগে টিভি থেকে ওয়েব, রাস্তার হোর্ডিং থেকে বিজ্ঞাপনে সবেতেই প্রচার তুঙ্গে তোলা হয়। ফলে ছুটির ওই পাঁচটা দিনে সবাই ভিড় জমায় সিনেমা দেখতে। ব্যস, তাতেই কামাল হয়ে গেল। ছবি দেখে কে কী প্রতিক্রিয়া দেন তার আগেই সিনেমা সুপারহিট।  


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।