অনলাইনে গঙ্গা-যমুনা নাট্য উৎসবের টিকিট


প্রকাশিত: ১১:১৫ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

বাংলাদেশ ও ভারতের যৌথ আয়োজনে চতুর্থবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব। চলবে সেপ্টেম্বরের ৪ থেকে ১২ তারিখ পর্যন্ত।

এবারের উৎসবের উদ্বোধন করবেন ভারতের প্রখ্যান নাট্য ও চলচ্চিত্র ব্যক্তিত্ব সৌমিত্র চট্টপাধ্যায় ও বাংলাদেশের প্রখ্যাত নাট্যজন ফেরদৌসী মজুমদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাট্যজন-সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি।
 
শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা ও পরীক্ষণ থিয়েটার হলে উৎসব চলাকালীন দৈনিক দুটি করে মোট ১৮টি নাটক মঞ্চস্থ হবে। এই উৎসবে ভারতের ৩টি নাট্যদলের ৪টি নাটক, ঢাকার ১২টি, চট্টগ্রামের ১টি ও রাজশাহীর একটি নাট্যদল নাটক মঞ্চায়ন করবে। উদ্বোধনী ও দ্বিতীয় দিনে সৌমিত্র চট্টপাধ্যায়ের নাট্যদল সংস্তব’র প্রযোজনায় ২টি নাটক পরিবেশিত হবে।
 
সবগুলো প্রদর্শনীর টিকেট অনলাইনে কেনা যাবে টিকেট চাই ডট কম (www.ticketchai.com) থেকে। উল্লেখ্য, যে কোনো নাট্যগোষ্ঠী বা থিয়েটার গ্রুপ তাদের প্রযোজিত যেকোন নাটকের টিকেট কোন সার্ভিস চার্জ ছাড়াই টিকেটচাই ডট কমের মাধ্যমে অনলাইনে বিক্রি করা হয়।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।