প্রথমবারের মত ঢাকায় আশিষ বিদ্যার্থী


প্রকাশিত: ১১:৪৫ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘অঙ্গার’-এ অভিনয় করবেন বলিউড-তামিল-তেলেগু-কলকাতার ছবির দাপুটে অভিনেতা আশিষ বিদ্যার্থী। আর এ ছবির মহরতে সামিল হতে বুধবার বিকেলের ফ্লাইটে প্রথমবারের মত ঢাকায় পা রেখেছেন তিনি। খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন জাজ মাল্টিলিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।

জাগো নিউজের সাথে আলাপকালে তিনি বলেন, ‘বুধবার সন্ধ্যা ৭টায় বিএফডিসিতে ‘অঙ্গার’ ছবির মহরতে আশীষ বিদ্যার্থী উপস্থিত থাকবেন। এরপর এ ছবির শুটিং শেষ না পর্যন্ত তিনি ঢাকায় অবস্থান করবেন।’

জানা গেছে, বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ওপার বাংলার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘অঙ্গার’ ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার ওম এবং জাজের নতুন আবিষ্কার নবাগতা জুলি।

জাজ মাল্টিমিডিয়া সূত্রে আরো জানা যায়, বাংলাদেশের ওয়াজেদ আলী সুমন ও কলকাতার সুশান্ত দত্ত যৌথভাবে পরিচালনা করবেন ‘অঙ্গার’ ছবিটি।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।