বলিউডের পর্দায় আবারও বিদেশীনি


প্রকাশিত: ০৩:৫২ এএম, ১৭ অক্টোবর ২০১৪

বারবার বলিউডের পর্দায় উঠে এসেছে বিদেশী মুখ। অনেক অভনেত্রীই ব্রেক পেয়ছেন বলিউডের পর্দায়। ক্যাটরিনা থেকে শুরু করে জ্যাকলিন সহ কে নেই এই লিস্টে। ইতিমধ্যে তারা বলিউডে পাকা করে নিয়েছেন নিজেদের জায়গাও।

এবার আবারও বলিউডে পর্দায় আগমন হতে চলেছে আর এক বিদেশীনির।এই বিদেশীনি তারকার লিস্টে নাম লেখালেন মোরোক্কান মডেল নোরা ফতেইি। কমল সাধ পরিচালিত ‘ রোর-টাইগ্রাস অফ দ্য সুন্দরবন’ এ দেখা যাবে এই সুপার হট মডেলকে।

এই ছবিটিতে একজন কম্যান্ডোর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নোরাকে। ছবিটি সম্পর্কে পরিচালক জানিয়েছেন,সারা ছবি জুড়ে আছে অজস্র অ্যাকশন, ড্রামা আর থ্রিলার। ছবিটি মূলত সুন্দরবনে সাদা বাঘের খোঁজ, যার সন্দানে সুন্দরবনে পাঠান হয় কম্যান্ডর নোরাকে। সেখানে গিয়ে নানান বিপর্যয় পরিস্হিতির মোকাবিলা করতে হয় তাকে,যা নিয়ে মূল গল্পের বিষয়বস্তু।

এছাড়া সম্প্রতি নোরাকে ইমরান হাসমির অভিনীত ‘মিস্টার এক্স ছবিতে একটি আইটেম নম্বরেও নাচতে দেখা যাবে। শুধু এখানেই শেষ নয় প্রকাশ ঝা পরিচালিত ‘ক্রেজি কুক্কড় ফ্যামিলি’ নামক ছবিতেও নাকি আভিনয় করতে দেখা যাবে এই বিদেশীনিকে। তবে শোনা যাচ্ছে প্রথম ছবির পোস্টার বার হবার পর নাকি এই মডেলর কাছে বলিউডে প্রচুর ছবির অফার আসতে শুরু করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।