দাউদ ইব্রাইমের বোন রানি মুখার্জী


প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৬ অক্টোবর ২০১৪

বলিউডে আন্ডারওয়াল্ড ডনদের নিয়ে তৈরি হয়েছে বেশ অনেক ছবি। এর মধ্যে দাউদ ইব্রাইমকে নিয়েই তৈরি করা হয়েছে অনেকগুলি ছবি। এবার দাউদের বোন হাসিনা পার্কারের উপর তৈরি করা হচ্ছে বলিউডের আস্ত একটা মশলা মুভি।

১৯৯১ সালে প্রথম উঠে আসে হাসিনার নাম। সে বছর গাউলির গ্যাং দ্বারা গুলিবিদ্ধ হয়ে মারা যায় তার স্বামী ইসমাইল পার্কার। পরে অবশ্য দাউদের লোকেরা ইসমাইলের হত্যাকারীদের মেরে ফেলে। আর এরপর হাসিনা নাগপারার একটি বাড়িতে উঠে আসে ও সেখানে গর্ডমাদার হয়ে বসে। চলতি বছর ৮ জুলাই হাসিনা হৃদরোগে আক্রাত্ত হয়ে মারা যান।

আর এই হাসিনা পার্কারকে নিয়ে ছবি বানাতে চলেছেন অপূর্ব লাখিয়া। অনেকদিন ধরেই তিনি এই ছবিটি বানানোর পরিকল্পনা করছিলেন। সেইমতো কাজও শুরু করে দিয়েছেন তিনি। এদিকে ছবিতে হাসিনার ভূমিকায় অভিনয় করার জন্য পরিচালক বেছে নিয়েছেন রানি মুখার্জীকে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যে তিনি রানিকে গল্পটি পড়ে শুনিয়েছেন। রানির পছন্দও হয়েছে। এর আগে রানি কারও বায়োপিকে অভিনয় করেননি। তাই এ ব্যাপারে তিনি বিশেষ উৎসাহ দেখিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে গত নভেম্বরেই শুরু হবে ছবিটির শ্যুটিয়ের কাজ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।