প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনে সোনাক্ষি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৪ এপ্রিল ২০১৯

প্রাণ ফ্রুটো বাংলাদেশের একটি জনপ্রিয় খাবার জুস। সব বয়সের মানুষের কাছেই জনপ্রিয় এ জুস। নতুন খবর হলো এবার প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনের মডেল হলেন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষি সিনহা। এর মাধ্যমেই প্রথমবারের মতো শীর্ষস্থানীয় কোনো বলিউড তারকা বাংলাদেশি পণ্যের মডেল হলেন।

কিছুদিন ধরে সোনাক্ষি সিনহা অভিনীত প্রাণ ফ্রুটো’র এই বিজ্ঞাপনে ইন্ডিয়ান বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) থেকে বিজ্ঞাপনটি বাংলাদেশের বিভিন্ন চ্যানেলেও প্রচার হতে দেখা যায়।

সোনাক্ষির উপস্থিতিতে ৫২ সেকেন্ডের এ বিজ্ঞাপনটি প্রাণ ফ্রুটো’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয়েছে বৃহস্পতিবার। জিঙ্গেলনির্ভর এই বিজ্ঞাপনটি মাস্তিতে ভরপুর।

বাংলাদেশে প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনটি করে রাউডি রাঠোড়, হিম্মতওয়ালা, লুটেরা ছবির এ নায়িকা নিজেও উচ্ছ্বসিত। সোনাক্ষির ভেরিফায়েড ফ্যান পেজ এর কাভার ফটোতে এ বিজ্ঞাপনের একটি ছবি দিয়ে রেখেছেন তিনি। ভারতীয় এক নির্মাতা নির্দেশনা দিয়েছেন বিজ্ঞাপনটির। শুটিংও হয়েছে ভারতে।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।