শাকিবের নায়িকা পাখি


প্রকাশিত: ০৫:০৯ এএম, ১৬ অক্টোবর ২০১৪

গেল রোজার ঈদে বাংলাদেশের পোশাকের বাজার ছিল ‘পাখি’র দখলে। পাখি ড্রেস না পেয়ে আত্মহত্যাও করেছেন কয়েকজন। আবার ভেঙে গেছে অনেকের সংসার। এই পাখি হচ্ছে কলকাতার টিভি চ্যানেল স্টার জলসার সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র একটি চরিত্র।

এই চরিত্রটিতে অভিনয় করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলাদেশের দর্শকের কাছে তিনি পাখি নামেই বেশি পরিচিতি পেয়েছেন। পাখির এই আকাশছোঁয়া জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ঢালিউডে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র।

জানা গেছে- গ্রামীণ কথাচিত্রের ব্যানারে বদিউল আলম খোকন নির্মাণ করবেন ‘বাদশা’ নামের একটি ছবি। এতে পাখি-খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকারের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক শাকিব খান।

ছবিটিতে শাকিব খানকে দেখা যাবে নাম ভূমিকায়। রোমান্টিক অ্যাকশান গল্পের এই ছবিটির জন্য এরই মধ্যে পাখির সঙ্গে আলোচনা চূড়ান্ত করা হয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান গ্রামীণ কথাচিত্রের একটি সূত্র জানিয়েছে।

জানা গেছে, আগামী মাসেই আনুষ্ঠানিকভাবে ছবিটির বিষয়ে বিস্তারিত জানান হবে। ছবিটির চিত্রনাট্য লিখছেন কাশেম আলী দুলাল। এতে সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।