চিত্রনায়ক সাইমনের শুভ জন্মদিন


প্রকাশিত: ০৯:০৬ এএম, ৩০ আগস্ট ২০১৫

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। ৩০ আগস্ট, রোববার তার জন্মদিন। সুন্দর এই দিনের শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন সাইমন। শনিবার দিবাগত রাত ১২টার পর থেকে পরিবার-আত্মীয় স্বজন ও বন্ধুদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

সাইমনের জন্ম কিশোরগঞ্জ জেলা শহরে। পরিচালক  জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে সাইমনের। সাগর শিকদার নামে চলচ্চিত্রের এক জুনিয়র শিল্পীর মাধ্যমে জাকির হোসেন রাজুর সাথে সাইমনের পরিচয় ঘটে। রাজু তাকে নায়ক বানানোর স্বপ্ন দেখান, সেই স্বপ্নে বিভোর হয়ে বারিধারায় কর্মরত চাকরি বাদ দিয়ে অভিনয়ের প্রতি মনযোগী হন সাইমন।

অবশেষে ২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজু পরিচালনায় ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমন কাজ শুরু করেন। একই পরিচালকের দ্বিতীয় চলচ্চিত্র ‘পোড়ামন’ দিয়ে তিনি আলোচনায় আসেন।

তার মুক্তিপ্রাপ্ত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘ব্ল্যাকমানি’সহ বেশ কিছু সিনেমা। সাইমন অভিনীত ‘নদীর বুকে চাঁদ’, ‘পুড়ে যায় মন’, ‘রানা প্লাজা’, ‘প্রেম বলে কিছু নেই’, ‘চোখের দেখা’ ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রজন্মের জনপ্রিয় এই নায়কের জন্মদিনে জাগোনিউজ পরিবারের পক্ষ থেকে রইল শুভেচ্ছা। তার সাফল্যের পথচলা আরো বর্ণিল হোক-সেই শুভকামনা থাকল।


এলএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।