সিমলার অসম প্রেম


প্রকাশিত: ০৪:০৮ এএম, ১৬ অক্টোবর ২০১৪

এক কিশোরের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন চিত্রনায়িকা সিমলা। তার সঙ্গে ঘুরছেন, একসঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় পার করেছেন। ছেলেটির বয়স তার বয়সের তিন ভাগের এক ভাগ। এমনই এক অসম প্রেমে জড়িয়ে পড়েছেন তিনি।

অনেকেই হয়তো ভাবছেন সিমলা কেন এমন কাজটি করতে যাবেন? পাঠক, আপনাদের দুশ্চিন্তার কোনো কারণ নেই। এটা বাস্তবে নয়, নিষিদ্ধ প্রেমের গল্প চলচ্চিত্রে এমন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা সিমলা। নিষিদ্ধ প্রেমের গল্প সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করবেন রুবেল সিদ্দিকী আনুষ। জানা যায়, ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলার বিপরীতে এ সিনেমায় অভিনয় করবেন অ্যালেন শুভ্র। ঈদের কারণে শুটিং এখনো শুরু হয়নি। খুব শিগগির শুরু হবে এ সিনেমার শুটিং।

এই ছবির গানগুলো লিখেছেন নির্মাতা নিজেই। তবে গানের সংগীতায়োজন করবেন আবিদ রনি। ইতিমধ্যে ছবিটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যেই বাকি তিনটি গানের রেকর্ডিং করা হবে। সিদ্দিকুর রহমানের প্রযোজনায় চলচ্চিত্রটি চিত্রগ্রহণ করবেন বিকাশ সাহা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।