আবারও জুটি অঙ্কুশ-নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১৩ মার্চ ২০১৯

কলকাতার নায়ক অঙ্কুশ ও বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায়। ২০১৫ সালে মুক্তি পায় তাদের অভিনীত এই ছবিটি।

নতুন খবর হলো আবার জুটি বাঁধতে চলেছেন তারা। একটি রোমান্টিক গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

নতুন এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার পরিচালক বাবা যাদব। আপাতত খবর এতটুকুই। এখনই এর বেশি কিছু বলতে চান না শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি জাগো নিউজকে বলেন, ‘আমরা কলকাতার অঙ্কুশ ও নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন একটি ছবি করার পরিকল্পনা করেছি। শিগগিরিই ছবিটির বিষয়ে বিস্তারিত জানাবো। পরিচালকদ্বয় ও অঙ্কুশ-ফারিয়ার সাথে কথা হয়েছে। সবাই গল্পটি পছন্দ করেছেন।’

পরিচালনায় উত্তম আকাশের সঙ্গে কলকাতার বাবা যাদব কেন? এ বিষয়ে জানতে চাওয়া হলে সেলিম খান বলেন, ‘ছবিটি আমাদের দেশের হলেও কিছু টেকনিক্যালি কারণে বাবা যাদবও এর সঙ্গে থাকবেন। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আমার ছবিটির শুটিং শুরু করবো।’

সেলিম খান জানালেন, ঈদের ছবি হিসেবে টার্গেট করেই এই ছবিটি নির্মান করছে শাপলা মিডিয়া।

এমএবি/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।