শর্ত ভাঙায় ছবি থেকে বাদ পিয়া বিপাশা


প্রকাশিত: ১০:০৭ এএম, ২৭ আগস্ট ২০১৫

বুলবুল বিশ্বাসের পরিচালনায় নির্মাণাধীন ‘রাজনীতি’ ছবি থেকে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন লাক্স তারকা পিয়া বিপাশা। এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণাও দেয়া হয়েছিলো ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

সেখানে বলা হয়েছিলো পিয়ার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন ঢাকাই ছবির দুই খান- শাকিব খান ও জায়েদ খান। কিন্তু হঠাৎ করেই ছবিটি থেকে পিয়াকে বাদ দেয়ার গুঞ্জন উঠেছে।

এ বিষয়ে ছবির পরিচালক বুলবুল বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘এই ছবিতে পিয়াকে চুক্তিবদ্ধ করা হয়েছিল বেশ কিছু শর্তে। কিন্তু সেসব চুক্তির শর্ত সে পালন করতে পারেনি। এটা আমাদের ছবির জন্য ক্ষতিকর হয়েছে।’

তবে পিয়াকে বাদ দেয়ার বিষয়ে এখনও শতভাগ সিদ্ধান্ত হয়নি বলে জানালেন তিনি।

কিন্তু কী ধরনের চুক্তি ভঙ্গ করেছেন পিয়া জানতে চাইলে পরিচালক প্রসঙ্গ এড়িয়ে যান। তবে ফিল্মপাড়া সূত্রে জানা গেছে, রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার পর পিয়াকে প্রথম ছয় মাস নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে নিষেধ করা হয়েছিল। কিন্তু তিনি তা ভঙ্গ করে সম্প্রতি ‘মনের রাজা’ নামের একটি ছবিতে জায়েদ খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ নিয়েই বেঁধেছে বিপত্তি।

সেইসাথে ধারণা করা হচ্ছে, পিয়া বাদ পড়লে তার জায়গায় অপু বিশ্বাস, পরীমনি অথবা আঁচলকে নেয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

এ বিষয়ে কথা বলতে পিয়া বিপাশার মোবাইলে যোগাযোগ করলে জাগোনিউজকে তিনি বলেন, ‘আমি কিছুই জানিনা। কী শর্ত ভেঙ্গেছি সেটাও বুঝতে পারছি না। এ মুহূর্তে আমি বাইরে আছি। পরে কথা বলবো।’

প্রসঙ্গ, পিয়া বিপাশার প্রথম চলচ্চিত্র ‘রুদ্র দ্য গ্যাংস্টার’। ছবিতে পিয়ার বিপরিতে অভিনয় করেছেন বি এম সুমন। ছবিটি এখন মুক্তির মিছিলে রয়েছে। এছাড়া সম্প্রতি অনন্য মামুনের পরিচালনায় নতুন একটি ছবিতেও নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার এক নায়কের বিপরীতে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।