ব্যাডমিন্টন প্রতিযোগিতায় তারকারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

বাংলাদেশ চলচ্চিত্র করর্পোরেশনে (বিএফডিসি) শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগ (সিবিএল)। রোববার সন্ধ্যায় এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন একঝাঁক তারকা। এফডিসির ইতিহাসে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হলো। উদ্বোধনী ম্যাচে ব্যাডমিন্টন খেলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান, ঘরে বাজারের কর্মকর্তা মনির হোসেন সোহেল, পরিচালক সমিতির নেতা শাহীন সুমন, শাহীন কবির টুটুল, অপূর্ব রানা এবং আয়োজনের তত্ত্বাবধায়ক মইনুল হক রোজ।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘এখানকার আয়োজক লিমন আহমেদকে সাধুবাদ জানাতেই হবে। এতো অল্প সময়ে এতো বড় একটা আয়োজন করে ফেললো। এটা দিয়ে প্রমাণ হয় আমাদের তরুণরা একেকটা হীরার খণ্ড। একটু উৎসাহ পেলেই জ্বলে উঠতে পারে। আমি এই তরুণদের উপরেই আস্থা রাখি। আমি চাইবো এ যাত্রা যেন না থামে কখনও।’

অপু বিশ্বাস বলেন, ‘তারকাদের জন্য দারুণ একটি আয়োজন। আমার সহকর্মীরা খেলায় অংশ নিচ্ছে। সুন্দর একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি।’

নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিচ্ছে। তাদের মধ্যে আছেন গায়ক আসিফ আকবর, ক্লোজআপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, বিনোদন সাংবাদিক রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর ও পান্থ আফজাল।

আয়োজনের প্রথম দিনের প্রথম ম্যাচে শিল্পী সমিতির দল জয় ও জনের মুখোমুখী হন কাজী শুভ ও প্রত্যয় খান। দ্বিতীয় ম্যাচে আনিসুর রহমান মিলন-সাইফ চন্দন ও শিমুল খানের টিম নায়ক নিরব ও ভিলেন ডনের মুখোমুখী হন। গতকাল থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানান সদ্য প্রয়াত গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, বাংলা ব্যান্ডের কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।