মোশাররফ করিমের তবুওতো পেঁচা জাগে


প্রকাশিত: ০৬:০১ এএম, ২৫ আগস্ট ২০১৫

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় প্রচার হতে যাচ্ছে দর্শকনন্দিত অভিনেতা মোশাররফ করিমের নাটক ‘তবুওতো পেঁচা জাগে’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন স্বর্ণা।

নুরুল ইসলাম (নুরুল) এর পরিচালনায় নাটকের চিত্রনাট্য লিখেছেন হানিফ পালোয়ান। আসছে শুক্রবার রাত ১০টা ৫৫ মিনিটে নাটকটি প্রচার হবে বলে জানালেন নির্মাতা।

নাটকের গল্প সম্পর্কে তিনি জানান, এখানে দেখা যাবে একটি নির্জীব বাড়িতে এক চতুর চোর প্রবেশ করে। সে গৃহকর্তার লাশ পড়ে থাকতে দেখে ভড়কে যায়। হত্যা না আত্মহত্যা তা আবিষ্কার করার আগেই চতুর চোর তার আখের গোচাতে থাকে।

এক সময় সে আলমারিতে খুঁজে পায় একটি ডায়রি। প্রতিটি পাতা উল্টোনোর মাধ্যমে একে একে উদঘাটিত হতে থাকে নানান রহস্য। যা বজায় থাকে নাটকের শেষ দৃশ্য পর্যন্ত।

পরিচালক বলেন, ‘নাট্যকার হানিফ পালোয়ানের কাছ থেকে এ নাটকের কাহিনীটা শুনার পর থেকেই এটি নির্মাণ করার আগ্রহ বোধ করি। এ নিয়ে মোশাররফ ভাইয়ের সাথে যোগাযোগ করলে উনি গল্পটি বেশ পছন্দ করেন। উনি ছাড়াও নাটকে বড়দা মিঠু, নাফিজা ও স্বর্ণা ভালো কাজ করেছেন। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

অঙ্গীকার মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন মঈন উদ্দিন আহমেদ, আসিফ নজরুল, আলীনুর, নাহিদ, সেলিম হোসাইন, জাকির হোসেন, নুর হোসেন মনা, সঞ্চিতা প্রমুখ।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।