মিস নেপাল প্রতিযোগিতায় বাংলাদেশি ফ্যাশন ডিজাইনার


প্রকাশিত: ০৭:২৪ এএম, ২৪ আগস্ট ২০১৫

যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে ‌‘মিস নেপাল ইউএস ২০১৫’ প্রতিযোগিতা।

সেখানে আয়োজকদের বিশেষ অনুরোধে ফ্যাশন ডিজাইনার রুনি ২৬ জন মডেলদের সমন্বয়ে এক মনোমুগ্ধকর ফ্যাশন শো উপস্থাপন করেন। এটি উপস্থিত দর্শকদের ভূয়সী প্রশংসা অর্জন করতে সক্ষম হয়।

নেপালের প্রধানমন্ত্রী, বলিউড সুপারস্টার মনিসা কইরালা, সুনিল থাপাসহ অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে।

ফ্যাশন ডিজাইনার রুনির মডেলদের মধ্যে আমেরিকান, বাংলাদেশি, পাকিস্তান (মিস্টার পাকিস্তানসহ), ভারতীয়, ব্যাংকক, রাশিয়া ও নেপালের মডেল ছিলেন।

মডেলদের অনবদ্য পারফরমেন্স সবাইকে মুগ্ধ করে, দর্শকদের উচ্ছাস ও করতালির মাধ্যমে তা প্রকাশ হচ্ছিল বার বার। ডিজাইনার রুনির এই পরিবেশনায় তাকে সহযোগিতা করেছেন মিসেস সুম্বুল আহমেদ। মিউজিকে ছিলেন তরুণ সুরকার ও গীতিকার রাজিব রহমান। ফটোগ্রাফিতে ছিলেন নিহার সিদ্দিকী এবং ফায়সাল ফটোগ্রাফি। কাস্টিং ডিরেক্টর সানি। মুল আয়োজক ছিলেন অমিত শাহ।

অনুষ্ঠান শেষে বলিউড সুপারস্টার মনিশা কৈরালা ডিজাইনার রুনির ডিজাইনকৃত পোশাকের ভূয়সী প্রশংসা করেন এবং বোম্বের ফিল্মে আসার আমন্ত্রণ জানান।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।