শাকিবের বিরুদ্ধে অনন্তের মামলার করার হুমকি


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ০৮ জুলাই ২০১৪

চলচ্চিত্রের আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিলের বিরুদ্ধে কটূক্তি করায় আরেক নায়ক শাকিব খানের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন অনন্ত। এই মুহূর্তে তিনি ‘মোস্টওয়েলকাম-২’ ছবির প্রচারণার কাজে আমেরিকায় অবস্থান করছেন। ওখান থেকেই মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে মুঠোফোনে একটি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

গত ৬ জুলাই একটি জাতীয় দৈনিক পত্রিকায় শাকিব খান এক সাক্ষাৎকারে অনন্ত জলিলের বিরুদ্ধে নানা ধরনের বাজে কথা বলেন এবং তাকে ‘পাগল’ বলে মন্তব্য করেন। বিষয়টি আমেরিকায় অবস্থান করা অনন্তের দৃষ্টিগোচর হলে তিনি এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

অনন্ত বলেন, ‘আমি সবসময় প্রিন্ট কিংবা টিভি মিডিয়ায় সব ধরনের সাক্ষাৎকারে শাকিবকে একজন লক্ষ্মী ছেলে হিসেবেই মন্তব্য করেছি। কিছুদিন আগে একটি টিভি সাক্ষাৎকারে উপস্থাপকের প্রাসঙ্গিক প্রশ্নের উত্তরে আমি বলেছি, শাকিব যেহেতু প্রথমবারের মতো প্রযোজনায় এসেছে তাই আমি আশা করব, তার ছবিটি দর্শকরা দেখুক। ছবি ভালো চললে চলচ্চিত্রের উন্নতি হবে। তার জন্য শুভ কামনা জানাচ্ছি।’

পত্রিকার সাক্ষাৎকারে শাকিব খান বলেছেন, ‘টম ক্রুজকে চ্যালেঞ্জ করেন অনন্ত, আর শাহরুখ খানকে নাকি নায়কই মনে করেন না।’

এ প্রসঙ্গে অনন্ত জানান, ‘এ ধরনের কথা আমি কখনোই কোথাও বলিনি। টম ক্রুজ আমার আদর্শ। শাহরুখ খানের অভিনয়, স্টাইল- সবকিছুই আমার ভালো লাগে। তাহলে আদর্শ এবং ভালো লাগার মানুষগুলোর বিরুদ্ধে আমি কোন দুঃখে অমন কথা বলতে যাব? শাকিব যদি এসব বাজে মন্তব্যের প্রমাণ করতে না পারে তাহলে আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। অন্যদিকে যে পত্রিকায় এসব লিখেছে তাদেরও বিষয়টি প্রমাণ করতে হবে। চলচ্চিত্রের বাইরেও ব্যবসায়ী হিসেবে দেশ-বিদেশে আমার সুনাম রয়েছে। আমার এই সুনাম ক্ষুণ্ন করার জন্য যারাই চেষ্টা করুন না কেন, সবাইকে আমি আইনের কাঠগড়ায় দাঁড় করাব।’

জানা গেছে, এরইমধ্যে অনন্ত তার আইনজীবীর মাধ্যমে শাকিবের কাছে এর জবাবদিহিতার জন্য উকিল নোটিশ পাঠানোর প্রস্তুতি নিয়েছেন। এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সারাদিনে একবারও ফোন রিসিভ করেননি। অন্যদিকে শাকিবেরই এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বিষয়টিকে শাকিব খান নাকি কোনরকম গুরুত্ব দিচ্ছেন না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।