ভিশনের প্যাভিলিয়নে জাহিদ হাসান, তাকে দেখতে ভিড়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

রাজধানীর আগারগাঁওয়ে ৯ জানুয়ারি থেকে শুরু হয়েছে ২৪তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মাসব্যাপী এ মেলার উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরই মধ্যে বেশ জমে উঠেছে মেলা। গতকাল শুক্রবার বাণিজ্য মেলায় গিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন এর প্যাভিলিয়নে গিয়েছিলেন তিনি। প্রিয় এই তারকাকে দেখে ভিশনের প্যাভিলিয়নে ভিড় করে হাজার হাজার মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন ভিশন ইলেকট্রনিক্সের ব্র্যান্ড ম্যানেজার মুহিত চক্রবর্তী। তিনি বলেন, ‘ভিশনের আমন্ত্রণে সাড়া দিয়ে মেলায় এসেছিলেন জাহিদ হাসান ভাই। বেশ কিছুক্ষণ সময় তিনি ছিলেন। ভক্তদের সঙ্গে প্রাণবন্ত আড্ডা দিয়েছেন। জাহিদ ভাইকে ঘিরে খুব সুন্দর একটি সময় কাটিয়েছি আমরা।’

ZAHUD-HASAN-2

জাহিদ হাসান বলেন, ‘ঢাকায় যেসব মেলা হয় তার মধ্যে বাণিজ্য মেলার প্রতি অন্যরকম আগ্রহ থাকে মানুষের। ভিশনের ডাকে মেলায় আসা হলো। অনেক ব্যস্ততার মধ্যেও ছুটির দিনটি বেশ ভালো কাটলো।’

২০১৬ সালের এপ্রিল মাস থেকে ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন জাহিদ হাসান। ভিশনের সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই প্রতিষ্ঠানটির নানা পণ্যের প্রচারণায় অংশ নিয়েছেন। সম্প্রতি ভিশনের একটি নতুন বিজ্ঞাপনের কাজ করেছেন।

এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা খোলা থাকবে।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।