পুলিশগিরিতে ফারিয়ার নায়ক শুভ


প্রকাশিত: ১১:৩৭ এএম, ২৩ আগস্ট ২০১৫

বিজ্ঞাপন ও বেশ কিছু নাটকে একসাথে অভিনয় করলেও চলচ্চিত্রের প্রথমবারের মতো জুটি হয়ে আসছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। সম্প্রতি ‘পুলিশগিরি’ নামের একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তারা। আর এরইমধ্য দিয়ে ‘অগ্নি’র পর আবারো জাজ মাল্টিমিডিয়ার ছবিতে ফিরলেন শুভ। আর এই প্রযোজনা প্রতিষ্ঠানের দ্বিতীয় ছবিটি হাতে পেলেন ফারিয়া।

জাজের ব্যানারে নির্মিতব্য সৈকত নাসিরের পরিচালনায় ‘পুলিশগিরি’তে। এ ছবিটি নিয়ে পরিচালক বলেন, ‘প্রথমে আমরা শিপনকে নিয়ে কাজটি করতে চেয়েছিলাম। কিন্তু পরবর্তীতে ওকে চরিত্রটির সঙ্গে মানানসই মনে হচ্ছিল না বলে বাদ দেয়া হয়। পরে আরিফিন শুভকে নেয়া হয়। চরিত্রের সাথে শুভকেই দারুণ মানাবে।’

তিনি আরো জানান, খুব শিগগির শুভ ও ফারিয়ার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হবে।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজও বিষয়টির নিশ্চিত করেন। ‘পুলিশগিরি’র গল্প লিখেছেন সদ্য প্রয়াত ফারুক হোসেন। গল্পটি আন্তর্জাতিক অপরাধ দমনে বাংলাদেশ পুলিশের ভূমিকা নিয়ে আবর্তিত। যৌথ প্রযোজনায় ছবিটি প্রযোজনা করছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।